1. admin@chattrachattri.com : admin :
  2. bigboss@yahoo.com : bb :
  3. shamkabir2003@gmail.com : shamkabir :
এক ছাত্রের বিয়ের জন্য ভার্সিটির পরীক্ষা স্থগিত! - ছাত্র-ছাত্রী ডট কম
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন

এক ছাত্রের বিয়ের জন্য ভার্সিটির পরীক্ষা স্থগিত!

  • বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ৩৭৪ বার পড়া হয়েছে

ছাত্র-ছাত্রী ডট কম ডেক্সঃ সৌদি আরবের তাবুক শহরের একজন ইন্টারমিডিয়েট এর ছাত্র আলী আল-কায়েসীর বিয়ের জন্য বিশ্ববিদ্যালয়ের পক্ষ হতে ছুটি দিয়ে তাকে বিয়েতে উৎসাহিত করা হয়েছিলো। শিক্ষকরা তার বিয়েতে দামী দামী উপহারও দিয়েছেন এবং তার বিয়ের জন্য ভার্সিটির পরীক্ষাও স্থগিত করা হয়েছিলো।

আলী আল-কায়েসী ১৬ বছর বয়সে তার চাচাতো বোনকে বিয়ে করেছিলো। যে বোনের অর্থাৎ তার স্ত্রীর বয়স এখনও ১৫ বছর। বিয়ের এক বছর পরেই আল্লাহ্ তাদেরকে একটি পুত্র সন্তান দান করেছেন। এখানে উল্লেখ্য যে, সৌদি আরবের সর্বকনিষ্ঠ বর হলো আলী আল্ কায়সী। এত অল্প বয়সে বিয়ে করার কারণে সে আরব সোশ্যাল মিডিয়াতে প্রচুর অ্যাক্সেস পেয়েছে।

বিয়ের সময় আলী আল ক্বায়েসীর বাবা বলেছিলেন যে, আমার ছেলে যখন আমাকে বিয়ে করার কথা বলেছে এবং সে নিজের জন্য পাত্রী খুঁজতেছিলো তখন আমি কোনো দ্বিধা করিনি; বরং তার জন্য পাত্রীর ব্যবস্থা আমরাই করেছি। কারণ আমি জানতাম যে, আমার ছেলে একজন দায়িত্বশীল এবং সে নিজ স্ত্রীর দায়িত্ব গ্রহন করতে পারবে।

তার দাদা মুহাম্মদ আল-কায়েসী বলেছেন, আলী আল্ ক্বায়েসী হলো তার প্রথম নাতি। যে নাতি এত অল্প বয়সে বিয়ে করেছে এবং তার ছেলে ও স্বাভাবিকভাবে জন্ম নিয়েছে। আর অল্প বয়রে বিয়ে করলে এবং সন্তান জন্ম দিলে নবজাতক শিশুর স্ব্যাস্থও অনেক ভালো থাকে। আলী আল্ ক্বায়েসী বর্তমানে ইন্টারমিডিয়েট অধ্যয়নরত।

তার বাবা বলেন, আমি নিজেও তাড়াতাড়ি বিয়ে করেছি। আমি মোট তিনটি বিয়ে করেছি। তিন সংসারে আমার ষোলটি ছেলে মেয়ে আছে। এই সংবাদটি লাইফ অব লন্ডন পত্রিকায় প্রকাশিত হয়েছে।
আলী আল-কায়েসীর জন্য ছাত্র-ছাত্রী ডট কম এর পক্ষ থেকে অভিনন্দন!

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
 

কপিরাইট সত্ত্ব-২০২২ ছাত্রছাত্রী ডট কম, কারিগরি সহায়তায়ঃ বিগবস সফট বিডি

Theme Customized By BreakingNews