1. admin@chattrachattri.com : admin :
  2. bigboss@yahoo.com : bb :
  3. shamkabir2003@gmail.com : shamkabir :
রাবির হলে শিবিরের কুরবানির গোশত বিতরণ নিয়ে তুলকালাম - ছাত্র-ছাত্রী ডট কম
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন

রাবির হলে শিবিরের কুরবানির গোশত বিতরণ নিয়ে তুলকালাম

  • বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ৩৫০ বার পড়া হয়েছে

ছাত্র-ছাত্রী ডট কম ডেক্সঃ কুরবানির ঈদ উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলোতে মাংস বিতরণ করেছে ইসলামী ছাত্র শিবিরের কর্মীরা। মঙ্গলবার (১২ জুলাই) সকালে ছেলেদের ১১ হলের নিরাপত্তা প্রহরীদের এই মাংস দিয়ে যান তারা। এ সময় মাংসের সঙ্গে বিশ্ববিদ্যালয় শাখা শিবিরের সভাপতির পক্ষ থেকে একটি চিঠিও দেওয়া হয়। এ ঘটনা জানাজানির পর জরুরি বৈঠক করে মাংসগুলো বিশ্ববিদ্যালয় ক্যাফেটেরিয়ায় রাখার সিদ্ধান্ত নেয় প্রাধ্যক্ষ পরিষদ।

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস সূত্রে জানা জায়, প্রতি বছর ঈদে আবাসিক হলগুলো বন্ধ থাকলেও এবার খোলা রাখার সিদ্ধান্ত নেয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এবার ক্যাম্পাসে ঈদ পালন করেন ২২৬ শিক্ষার্থী। তারা আবাসিক হলগুলোতে অবস্থান করছেন। মঙ্গলবার সকালে কয়েকজন শিবির কর্মী এসে ছেলেদের ১১টি হলের নিরাপত্তা প্রহরীদের কাছে দুই থেকে তিন ব্যাগ করে মাংস দিয়ে যায়। এ সময় তারা রাবি শিবির সভাপতির পক্ষ থেকে একটি চিঠিও দিয়ে যায়। চিঠি খুলে শিবিরের মাংস বিতরণের বিষয়টি জানার পর অনেকে মাংস নিতে আপত্তি জানান। কেউ কেউ আবার মাংস শিক্ষার্থীদের না দিয়ে বাইরের মানুষদের দিয়ে দেন।

এক হল প্রহরী জানান, শিবিরের সভাপতির চিঠি থাকলেও গোশতগুলো মূলত আবুল হাশেম নামে এক প্রভাবশালী জামায়াত পন্থী শিক্ষকের বাসা থেকে এসেছে।

এদিকে আবাসিক হলে শিবিরের মাংস বিতরণের বিষয়টি জানাজানি হলে জরুরি বৈঠকে বসে প্রাধ্যক্ষ পরিষদ। বেলা সাড়ে ১১টায় এই বৈঠক অনুষ্ঠিত হয়। এতে হলের নিরাপত্তা নিশ্চিত ও যেসব প্রহরী মাংস রিসিভ করেছেন তাদের বিষয়ে আলোচনা হয়।

সভার বিষয়টি নিশ্চিত করেছেন মতিহার হলের প্রাধ্যক্ষ অধ্যাপক নজরুল ইসলাম। তিনি বলেন, আমরা বিষয়টি জানার পর জরুরি বৈঠকে বসি। এতে হলের নিরাপত্তা জোরদারসহ বেশ কিছু সিদ্ধান্ত হয়েছে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
 

কপিরাইট সত্ত্ব-২০২২ ছাত্রছাত্রী ডট কম, কারিগরি সহায়তায়ঃ বিগবস সফট বিডি

Theme Customized By BreakingNews