1. admin@chattrachattri.com : admin :
  2. bigboss@yahoo.com : bb :
  3. shamkabir2003@gmail.com : shamkabir :
পদত্যাগের একদিনের মাথায় আল্লামা আহমদ শফির মৃত্যু - ছাত্র-ছাত্রী ডট কম
সোমবার, ২০ মে ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন

পদত্যাগের একদিনের মাথায় আল্লামা আহমদ শফির মৃত্যু

  • শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৪২৩ বার পড়া হয়েছে

বাংলাদেশের বৃহত্তম কওমি মাদ্রাসা হাটহাজারী মাদ্রাসার মোহতামিম আল্লামা শাহ আহমদ শফী মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল প্রায় ১০৪ বছর। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার ভাগনে তাউহীদ ও হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুহুল আমিন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

শাহ আহমেদ শফীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় পৃথক শোক বার্তায় তারা সমবেদনা জানান।

শোক বার্তায়, রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন থাকা আহমদ শফীর শারীরিক অবস্থার অবনতি হলে বিকেলে তাকে ঢাকায় এনে আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। এরপরই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

উল্লেখ্য যে গত কয়দিন যাবৎ হাটহাজারী মাদ্রাসায় ছাত্ররা আন্দোলন করছিলো। ছাত্রদের আন্দোলনের মুখে গতকাল তিনি মুহতামিমের পদ থেকে পদত্যাগ করেন।

ছাত্র-ছাত্রী ডট কম পরিবারের পক্ষ থেকে আল্লামা আহমদ শফির মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
 

কপিরাইট সত্ত্ব-২০২২ ছাত্রছাত্রী ডট কম, কারিগরি সহায়তায়ঃ বিগবস সফট বিডি

Theme Customized By BreakingNews