1. admin@chattrachattri.com : admin :
  2. bigboss@yahoo.com : bb :
  3. shamkabir2003@gmail.com : shamkabir :
বিদায় বন্ধু ম্যারাডোনা! - ছাত্র-ছাত্রী ডট কম
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন

বিদায় বন্ধু ম্যারাডোনা!

  • রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ৩৮৪ বার পড়া হয়েছে

ছাত্র-ছাত্রী ডট কম ডেক্সঃ একজন খেলোয়াড়ের জীবন কতাটা বর্ণাঢ্য হলে অবসরের পরেও তিনি থাকেন পাদ প্রদীপের আলোয়! যেখানেই যান সংবাদমাধ্যম ও ভক্তকুল হালের বিশ্বসেরা মেসি, নেইমার, রোনালদোদের মাঠের ক্যারিসমা উপেক্ষা করে তার প্রতিটি মুভ দেখতেই উতলা হয়ে থাকেন।

যাপিত জীবনে আর্জেন্টাইন যাদুকর ডিয়েগো ম্যারাডোনা ছিলেন এমনই এক মানুষ, এমনই এক খেলোয়াড়। ফুটবল দুনিয়ার অপার বিস্ময়ের নাম ম্যারাডোনা, এক উন্মাতাল অনুভুতির নাম ম্যারাডোনা।

সেই ম্যারাডোনা আজ পরপারের বাসিন্দা। নভেম্বর তার মস্তিস্কে অস্ত্রোপচারের পর অতিমাত্রায় মদ্যপ নির্ভরতা কমাতে চিকিৎসা করে আসছিলেন চিকিৎসকেরা। পাছে উদ্দেশ্য একটাই। কিংবদন্তিকে বাঁচিয়ে রাখতেই হবে। কিন্তু তাদের সকল প্রচেষ্টা ব্যর্থ করে দিয়ে গত ২৭ তারিখ বাংলাদেশ সময় রাত ৯টা ২১ মিনিটে ৬০ বছর বয়সে আর্জন্টিনায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইহলোকের মায়া ত্যাগ করে পরপারে পাড়ি জমিয়েছেন ‘ফুটবল ঈশ্বর’।

ফুটবল জাদুকরের প্রয়াণে স্তব্ধ বিশ্ববাসী। সাত সমুদ্র তের নদীর ওপার থেকে সেই শোক আছড়ে পড়েছে ৫৬ হাজার বর্গমাইলের বাংলাদেশেও। তাইতো কিংবদন্তির স্মরণে এক মিনিট নীরবতা পালন করে অতল শ্রদ্ধা জানাল বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।

এই কৃতিমান ফুটবলারের মৃত্যুতে আমরা ছাত্র-ছাত্রী ডট কম পরিবার শোকাহত।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
 

কপিরাইট সত্ত্ব-২০২২ ছাত্রছাত্রী ডট কম, কারিগরি সহায়তায়ঃ বিগবস সফট বিডি

Theme Customized By BreakingNews