1. admin@chattrachattri.com : admin :
  2. bigboss@yahoo.com : bb :
  3. shamkabir2003@gmail.com : shamkabir :
৪০৩২ জনকে নিয়োগ দেবে মাউশি - ছাত্র-ছাত্রী ডট কম
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন

৪০৩২ জনকে নিয়োগ দেবে মাউশি

  • শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ৪০৩ বার পড়া হয়েছে

ছাত্র-ছাত্রী ডট কমঃ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে ৪ (চার) হাজার জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এর মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মো. গোলাম ফারুক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। অধিদপ্তর এর আওতাধীন অফিস ও শিক্ষা প্রতিষ্ঠান সমূহে এ নিয়োগ দেওয়া হবে।

রাজস্বখাতে শূন্যপদে বিপরীতে অস্থায়ী ভিত্তিতে, নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদসমূহে, বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা হয়েছে।

বিজ্ঞপ্তি সহ নিয়োগের সকল কার্যক্রমের তথ্য পাওয়া যাবে, অধিদপ্তর এর দাপ্তরিক ওয়েবসাইট www.dshe.gov.bd হতে। এই আবেদন কেবলমাত্র অনলাইনে করা যাবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আবেদন ১ নভেম্বর ২০২০ তারিখ হতে শুরু হয়ে চলবে ৩০ নভেম্বর ২০২০ তারিখ পর্যন্ত।

আবেদনকারীর বয়স ন্যূনতম (০১/১১/২০২০ তারিখে) ১৮ বছর, আর (২৫/০৩/২০২০ তারিখে) সর্বোচ্চ ৩০ বছর । প্রতিবন্ধী, মুক্তিযোদ্ধাদের সন্তানের ক্ষেত্র ৩২ বছর।

প্রার্থীরা Teletalk Bangladesh Ltd এর ওয়েবসাইট http://dshe.teletalk.com.bd এই লিংক ব্যবহার করে, অনলাইনে আবেদনপত্র প্রেরণ করতে পারবেন।

বিজ্ঞপ্তি অনুসারে যে পদগুলোতে জনবল নিয়োগ করা হবে সেগুলো হলোঃ শিক্ষা অধিদপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তিতে বিজ্ঞানের বিভিন্ন বিষয়ের প্রদর্শকের পদ সহ গবেষণা সহকারী, সহকারী গ্রন্থাগারিক, ল্যাবরেটরি সহকারীর পদে লোক নিয়োগ করা হবে বলে জানানো হয়েছে।

মাউশি নিয়োগ বিজ্ঞপ্তিতে আরো যে পদগুলো আছে তা হলো, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, উচ্চমান সহকারী, হিসাব সহকারী, স্টোর কিপার, গাড়িচালক, মেকানিক কাম ইলেক্ট্রিশিয়ান, বুক সর্টার, অফিস সহায়ক, নিরাপত্তা প্রহরী, মালী, পরিচ্ছন্নতা কর্মী ইত্যাদি।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
 

কপিরাইট সত্ত্ব-২০২২ ছাত্রছাত্রী ডট কম, কারিগরি সহায়তায়ঃ বিগবস সফট বিডি

Theme Customized By BreakingNews