1. admin@chattrachattri.com : admin :
  2. bigboss@yahoo.com : bb :
  3. shamkabir2003@gmail.com : shamkabir :
এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি! - ছাত্র-ছাত্রী ডট কম
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন

এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি!

  • শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ৪০০ বার পড়া হয়েছে

করোনা পরিস্থিতিতে স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা অনুষ্ঠান নিয়ে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে সোস্যাল মিডিয়ায়। শিক্ষা মন্ত্রণালয়ের নামে কিছু ভুয়া ফেসবুক পেইজে এসব বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। একইভাবে বিভ্রান্তি ছড়ানো হয়েছিলো জেএসসি ও জেডিসি পরীক্ষা নিয়েও।

এসব গুজবে বিভ্রান্ত না হওয়ার আহবান জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা এক বিজ্ঞপ্তিতে আজ শনিবার সকালে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সাম্প্রতিক সময়ে লক্ষ্য করা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় শিক্ষা মন্ত্রণালয়ের নামে ভুয়া ফেসবুকে পেইজ ও প্রোফাইল খুলে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়া ও এইচএসসি পরীক্ষা সংক্রান্ত বিভিন্ন কাল্পনিক তারিখ ঘোষণা করে বিভ্রান্তি তৈরি করা হচ্ছে। এ বিষয়ে শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের সতর্ক থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

কখন শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়া হবে এবং কখন এইচএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হবে সে বিষয়ে কোন সিদ্ধান্ত নেয়নি শিক্ষা মন্ত্রণালয়। পরীক্ষা নেওয়ার উপযুক্ত পরিস্থিতি হলে তারিখ গণমাধ্যমে জানিয়ে দেয়া হবে।

বিজ্ঞপ্তিতে ভুয়া কোনও পেইজের বা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য বিশ্বাস না করার জন্য আহ্বান জানানো হয়। কোন গুজবে কান না দিয়ে শিক্ষার্থীদের মনোযোগ দিয়ে লেখাপড়া চালিয়ে যেতে আহ্বান জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

মন্ত্রণালয়ের ভেরিফাইড পেইজে সঠিক সংবাদ পাওয়া যাবে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
 

কপিরাইট সত্ত্ব-২০২২ ছাত্রছাত্রী ডট কম, কারিগরি সহায়তায়ঃ বিগবস সফট বিডি

Theme Customized By BreakingNews