1. admin@chattrachattri.com : admin :
  2. bigboss@yahoo.com : bb :
  3. shamkabir2003@gmail.com : shamkabir :
সাকলায়েনের সাথে দেখা করতে চান পরীমণি - ছাত্র-ছাত্রী ডট কম
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

সাকলায়েনের সাথে দেখা করতে চান পরীমণি

  • মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৪৩৪ বার পড়া হয়েছে

একটি সূত্র বলছে, ‘জিজ্ঞাসাবাদে থাকা চিত্রনায়িকা পরীমনি বলেছেন, সাকলায়েনকে পছন্দ করেন তিনি। সাকলাইনের বিরুদ্ধে কোনো অভিযোগ নেই তার। সুযোগ পেলে সাকলায়েনের সঙ্গে দেখা করতে চান তিনি।’

পরীমনিকে নিয়ে সাকলায়েন তার সরকারি বাসায় ১৮ ঘণ্টা অবস্থান করার ঘটনায় পুলিশের তদন্ত কমিটি কাজ করেছে। গতকাল সোমবার তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে পুলিশ সদর দপ্তর। মাদক মামলায় রিমান্ডে থাকা পরীমনিকে ডিবির কর্মকর্তা সাকলায়েনের বিষয়েও জিজ্ঞাসাবাদ করেছেন গোয়েন্দারা।

এদিকে, আজ মঙ্গলবার পরীমনির কথিত মামা আশরাফুল ইসলাম দীপু, প্রযোজক নজরুল ইসলাম রাজ এবং মডেল মরিয়ম আক্তার মৌকে আদালতে হাজির করা হবে। তারা পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) কাছে চারদিনের রিমান্ডে ছিলেন। রিমান্ড শেষ হওয়ায় তাদের আদালতে নেওয়া হবে।

জানা যায়, পরীমনি, মৌ ও নজরুল ইসলাম রাজকে আবারও রিমান্ডে নিতে চায় সিআইডি। তাদের নতুন করে রিমান্ডে পাওয়ার জন্য মঙ্গলবার আবেদন করবে সংস্থাটি।

সিআইডির অতিরিক্ত ডিআইজি শেখ ওমর ফারুক বলেন, ‘পরীমনি-রাজদের আমরা যখন বুঝে পাই, তখন তাদের চার দিনের রিমান্ড আদেশ ছিল। শনিবার তাদের রিমান্ডের প্রথম দিন ছিল। মামলা ও আসামি হস্তান্তর প্রক্রিয়া ওসব বুঝে নিতে সময় চলে যায়।

‘আর মামলাগুলোর সঙ্গে অনেক সম্ভাব্য অপরাধের বিষয় জড়িয়ে আছে। এগুলোর জন্য দীর্ঘ তদন্তের প্রয়োজন। সেই সঙ্গে আমরা তাদের এই অল্প সময়ের ইন্টারোগেশনে অনেক প্রশ্নের জবাব পাইনি। তাই আমরা আজ আবার রিমান্ডের প্রেয়ার করব।’

সংবাদটি জনপ্রিয় পত্রিকা দৈনিক সমকাল এর সৌজন্যে প্রকাশিত

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
 

কপিরাইট সত্ত্ব-২০২২ ছাত্রছাত্রী ডট কম, কারিগরি সহায়তায়ঃ বিগবস সফট বিডি

Theme Customized By BreakingNews