1. admin@chattrachattri.com : admin :
  2. bigboss@yahoo.com : bb :
  3. shamkabir2003@gmail.com : shamkabir :
সুশান্তের মৃত্যু: দীপিকা-শ্রদ্ধা-সারাকে এনসিবি’র তলব - ছাত্র-ছাত্রী ডট কম
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন

সুশান্তের মৃত্যু: দীপিকা-শ্রদ্ধা-সারাকে এনসিবি’র তলব

  • বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৪১৩ বার পড়া হয়েছে

ছাত্র-ছাত্রী ডট কম।ঃ ধারণা করা হচ্ছিল সুশান্ত সিং রাজপুতের তদন্তে মাদককাণ্ডে ডাকা হতে পারে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে। এবার সেটিই সত্যি হতে যাচ্ছে।
তবে শুধু তিনিই নন, ভারতের নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোতে (এনসিবি) ডেকে পাঠানো হয়েছে শ্রদ্ধা কাপুর ও সারা আলি খানকেও।
আগামী তিন দিনের মধ্যে এই বলিউড অভিনেত্রীদের তাদের দফতরে উপস্থিত হওয়ার নির্দেশ দিয়েছে এনসিবি। আজ (২৩ সেপ্টেম্বর) এই আদেশ জারি করে সংস্থাটি।
পাশাপাশি সমন জারি করা হয়েছে ভারতীয় অভিনেত্রী রাকুল প্রীত সিং ও নম্রতা শিরোদকার এবং ফ্যাশন ডিজাইনার সিমোন খামবাট্টার বিরুদ্ধে।
যার ফলে সুশান্ত মৃত্যু মামলায় মাদক সম্পৃক্ততায় পুরো বলিউডে এখন থমথমে পরিবেশ বিরাজ করছে। আশঙ্কা করা হচ্ছে, ভারতীয় প্রশাসনের মুখোমুখি হতে হবে আরও অনেক তারকাকে।
অন্যদিকে, মাদকের তালিকায় দীপিকার নাম এসে যাওয়ায় গোটা ঘটনায় নতুন মাত্রা যোগ করেছে। যদিও এখন পর্যন্ত দীপিকা এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমেও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। দীপিকার টুইটারে শেষ পোস্ট করা হয়েছে গত ১৯ জুলাই।
উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় মাদকযোগে এনসিবি এর আগে জিজ্ঞাসাবাদের পর তার বান্ধবী রিয়া চক্রবর্তী ও রিয়ার ভাই শৌভিককে গ্রেফতার করে। এরপর থেকে তারা জেল হাজতেই আছেন। জিজ্ঞাসাবাদের পাশাপাশি ভারতীয় প্রশাসন একের পর এক ধরছে সব মাদক ব্যবসায়ীকে। সুশান্তের মৃত্যু মামলা কার্যত এখন মাদক মাফিয়া ধরার অভিযানে রূপ নিয়েছে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
 

কপিরাইট সত্ত্ব-২০২২ ছাত্রছাত্রী ডট কম, কারিগরি সহায়তায়ঃ বিগবস সফট বিডি

Theme Customized By BreakingNews